×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৪-০৪-২২
  • ৫৬৫৬৮৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
স্টপেজ টাইমে জোসিপ স্টানিসিচের গোলে বরুসিয়া ডর্টমুন্ডের সাথে শেষ পর্যন্ত ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে বায়ার লেভারকুসেন। এর ফলে এবারের মৌসুমে জাভি আলোনসোর দল প্রথম পরাজয়ের তিক্ত অভিজ্ঞতা থেকে রক্ষা পেয়েছে।
সিগন্যাল ইডুনা পকে ৮১ মিনিটে স্ট্রাইকার নিকলাস ফুলক্রুগের গোলে এগিয়ে যায় স্বাগতিক ডর্টমুন্ড। মার্সেল সাবিটাইজারের দারুন এ্যাসিস্টে ফুলক্রুগের শট গোলরক্ষক লুকাস হ্রাদিকের গ্লাভস ফসকে জালে প্রবেশ করে। কিন্তু স্টপেজ টাইমের সাত মিনিটে ফ্লোরিয়ান রিটজের কর্ণার থেকে স্টানিসিচ লেভারকুসেনকে সমতায় ফেরান। এর ফলে বুন্দেসলিগার সদ্য চ্যাম্পিয়ন লেভারকুসেনের সব ধরনের প্রতিযোগিতায় ৪৫ ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড আরো সমৃদ্ধ হলো।
ম্যাচ শেষে লেভারকুসেন কোচ আলোনসো বলেছেন, ‘আমরা যে গোলটি হজম করেছি তা উচিৎ হয়নি। কিন্তু আমরা ম্যাচ ছেড়ে দেইনি। এই ধরনের প্রতিক্রিয়ায় আমি দারুন খুশী। আমরা এখনো বড় পার্টির অপেক্ষায় আছি। এখন আমরা অনেকটাই রিকভার করেছি। পরবর্তী ম্যাচে স্টুটগার্টের বিপক্ষে খেলার জন্য প্রস্তুতি নিতে হবে, কারন ম্যাচটি বেশ উত্তেজনাকর হবে। আমরা  বাকি ম্যাচগুলোতেও হারতে চাইনা। শেষ মুহূর্তে আজকের গোলটি আমাদের সবাইকে বেশ আবেগী করে তুলেছিল। সমর্থকদের সাথে এই ধরনের গোল উদযাপনের বিষয়টি সত্যিই বিশেষ কিছু।’
গত সপ্তাহে ওয়ার্ডার ব্রেমেনকে ৫-০ গোলে বিধ্বস্ত করে ৩০ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে প্রথমবারের মত বুন্দেসলিগা শিরোপা নিশ্চিত করে লেভারকুসেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat